সকল সিমের নাম্বার দেখার কোড - সকল সিমের নাম্বার দেখার নিয়ম



আসসালামু আলাইকুম বন্ধুরা আমাদের নতুন ওয়েবসাইটে আপনাদেরকে স্বাগতম আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো বাংলাদেশের সকল সিমের নাম্বার দেখার কোড বা বাংলাদেশের সকল সিমের নাম্বার দেখার নিয়ম অথবা বাংলাদেশের সকল সিমের নাম্বার দেখার উপায় যে যেভাবেই বলেন না কেন বাংলাদেশের যতগুলো সিম কোম্পানি রয়েছে প্রত্যেকটা সিম কোম্পানির নাম্বার দেখার উপায় আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব। অনেকে জিজ্ঞাসা করেন বাংলালিংক সিমের নাম্বার দেখার কোড কত আবার অনেকে জিজ্ঞাসা করেন জিপি সিমের নাম্বার দেখার কোড কত কেউ আবার জিজ্ঞাসা করেন রবি সিমের নাম্বার দেখার কোড কত আবার অনেকে বলেন একই নেটওয়ার্ক এয়ারটেল সিমের নাম্বার দেখার কোড কত অনেকে আবার বাংলাদেশের একমাত্র সরকারি সেম টেলিটক তারা জিজ্ঞাসা করেন টেলিটক সিমের নাম্বার দেখার কোড কত আবার অনেকে জিপি এর স্কিটো সিম ব্যবহার করে তারা আবার জিজ্ঞাসা করে স্কিটো সিমের নাম্বার দেখার কোড কত এক কথায় বাংলাদেশের সকল সিমের নাম্বার দেখার কোড বা বাংলাদেশের সকল সিমের নাম্বার দেখার উপায় এখন আমি ধারাবাহিকভাবে একটা একটা করে আপনাদেরকে সাথে নিচে দেখিয়ে দিচ্ছি।


সকল সিমের নাম্বার দেখার নিয়মঃ

বাংলাদেশের সকল সিমের নাম্বার দেখার উপায় নিচে ধারাবাহিকভাবে একটা একটা করে দেখিয়ে দিচ্ছি আপনি কোন সিমের নাম্বার দেখতে চাচ্ছেন তা নিচ থেকে দেখে নিন।


জিপি সিমের নাম্বার দেখার নিয়মঃ

জিপি বা গ্রামীণফোনের নাম্বার দেখার জন্য আপনার মোবাইলের ডায়াল পেটে চলে যাবেন এরপর টাইপ করবেন *1# এবার আপনার জিপি সিম দিয়ে কল করে দিলেই আপনার জিপি সিমের নাম্বার দেখতে পারবেন।


বাংলালিংক সিমের নাম্বার দেখার নিয়মঃ

বাংলালিংক সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইল থেকে ডায়ালপেডে গিয়ে টাইপ করবেন *511# এবার আপনার বাংলালিংক সিম দিয়ে কল করে দিলেই বাংলালিংক সিমের নাম্বার দেখতে পারবেন।


রবি সিমের নাম্বার দেখার নিয়মঃ

রবি সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইলের ডায়াল অপশনে চলে যাবেন এবার টাইপ করবেন *1# তারপর আপনার রবি সিম দিয়ে কল করে দিলেই আপনার রবি সিমের নাম্বার দেখতে পারবেন।


এয়ারটেল সিমের নাম্বার দেখার নিয়মঃ

রবি এবং এয়ারটেল একই অপারেটর থেকে নিয়ন্ত্রণ হয়। এয়ারটেল সিমের নাম্বার দেখার জন্য ডায়াল অপশন এ গিয়ে *1# টাইপ করে কল করে দিবেন সাথে সাথেই আপনার এয়ারটেল সিমের নাম্বার চলে আসবে।


টেলিটক সিমের নাম্বার দেখার নিয়মঃ

বাংলাদেশের একমাত্র সিম টেলিটক সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইলে ডায়াল পেটে চলে যাবেন এবার টাইপ করুন *551# তারপর আপনার টেলিটক সিম দিয়ে কল করে দিলেই আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন।


স্কিটো সিমের নাম্বার দেখার নিয়মঃ

গ্রামীণফোন এর স্কিটো সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইলে ডায়াল পেটে চলে যাবেন এবার টাইপ করুন *2# তারপর আপনার স্কিটো সিম দিয়ে কল করে দিলেই আপনার স্কিটো সিমের নাম্বার দেখতে পারবেন।


অনেকে বলতে পারেন ভাইয়া এত জেনারেল টপিকে আর্টিকেল লেখা লাগে? তাদের উদ্দেশ্য বলতে চাই ভাই একটা সহজ অংক যদি আপনি না পারেন সেটাই হবে আপনার কাছে সবথেকে কঠিন অংক। কাজেই কোন একটা সিমের নাম্বার দেখার কোড যদি আপনি না জানেন তাহলে সেটা জানার জন্য আপনাকে তো অবশ্যই আর্টিকেল পড়তে হবে, কারণ আপনার সিমের নাম্বারি যদি আপনি না জানেন তাহলে আপনি আপনার বন্ধু প্রিয়জনকে নাম্বার দিবেন কিভাবে আবার আপনার সিমে ইন্টারনেট বা ব্যালেন্স লোড করবেন ও বা কিভাবে। এজন্য আমাদের জানা প্রয়োজন ছিল বাংলাদেশের সকল সিমের নাম্বার দেখার কোড আশা করি আপনারা এ আর্টিকেলটা ভালোভাবে ইনজয় করেছেন। সবাই ভাল থাকবেন এবং আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন এরকম আরো সিম ইন্টারনেট টেকনোলজি রিলেটেড যে কোন আর্টিকেল পেতে। আপনাদের সবাইকে ধন্যবাদ!!

Next Post
1 Comments
  • এস কে স্বাধীন
    এস কে স্বাধীন September 22, 2022 at 9:42 AM

    Informative article, Thanks🥰

Add Comment
comment url